বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭ মাঘ ১৪২৯

‘নগদ’ গ্রাহকেরা ওভাই রাইডে পাচ্ছেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক
ডেল্টা টাইমস্ ডেস্ক:
প্রকাশ: সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১, ১:৪০ পিএম আপডেট: ২৭.১২.২০২১ ১:৪৪ পিএম | অনলাইন সংস্করণ

গ্রাহকের প্রতিদিনের যাতায়াত খরচ কমিয়ে বেশি সাশ্রয় দিতে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ নিয়ে এসেছে দারুণ এক অফার। এখন থেকে ‘নগদ’-এর গ্রাহকেরা রাইড শেয়ারিং প্লাটফর্ম ওভাই-এ সিএনজি বা গাড়ি রাইড বুক করে পেমেন্ট করলেই পাচ্ছেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।    

সম্প্রতি ‘নগদ’-এর প্রধান কার্যালয়ে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় ‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান এবং ওভাই সল্যুশন্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিওও) রাহিদ চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ‘নগদ’-এর চিফ সেলস অফিসার মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান, হেড অব পেমেন্ট মোহাম্মদ মাহবুব সোবহান এবং ওভাই-এর হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মো. আজিজুর রহমান, হেড অব পার্টনারশিপ মাহফুজ শাহেদসহ দুই প্রতিষ্ঠানেরই ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

এই চুক্তির ফলে এখন থেকে দেশের সেরা মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকেরা ওভাই অ্যাপ থেকে গাড়ি কিংবা সিএনজি রাইডের পেমেন্ট করলে পাবেন ৩০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বা একবারে সর্বোচ্চ ৭০ টাকা।
চলমান এই অফারের আওতায় একজন গ্রাহক মাসে সর্বোচ্চ ১৪০ টাকা ও দুই মাসে সর্বমোট ২৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন, যা চলবে আগামী ৩১ জানুয়ারি ২০২২ পর্যন্ত।   

বিল প্রদানের সময় গ্রাহকেরা ওভাই অ্যাপ থেকে ‘নগদ’ সিলেক্ট করে পেমেন্ট করলে এই ক্যাশব্যাকটি উপভোগ করতে পারবেন। তবে এই অফারটি পেতে চাইলে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্ট অবশ্যই সচল থাকতে হবে। 
গ্রাহকের যাতায়াত খরচ বাঁচাতে বিশেষ এই অফার নিয়ে ‘নগদ’-এর চিফ মার্কেটিং অফিসার শেখ আমিনুর রহমান বলেন, ‘গ্রাহকদের স্বস্তি দিতে আমরা প্রতিনিয়ত কাজ করছি। ‘নগদ’ শুরু থেকেই গ্রাহকবান্ধব একটি সেবা, দিন দিন গ্রাহকেরা যেটির প্রমাণ পাচ্ছেন।’  

ক্যাশব্যাকের এই বিশেষ অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন- https://nagad.com.bd/bn/offer/obhai-2/ এই লিংকে অথবা কল করতে পারেন 16167 অথবা 096 096 16167 নম্বরে।   




ডেল্টা টাইমস্/সিআর/আরকে

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
  এই ক্যাটেগরির আরো সংবাদ  
সম্পাদক ও প্রকাশক: মো. জাহাঙ্গীর আলম, নির্বাহী সম্পাদক: মো. আমিনুর রহমান
প্রকাশক কর্তৃক ৩৭/২ জামান টাওয়ার (লেভেল ১৪), পুরানা পল্টন, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত
এবং বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল থেকে মুদ্রিত।

ফোন: ০২-৪৭১২০৮৬১, ০২-৪৭১২০৮৬২, ই-মেইল : [email protected], [email protected]
সম্পাদক ও প্রকাশক: মো. জাহাঙ্গীর আলম, নির্বাহী সম্পাদক: মো. আমিনুর রহমান
প্রকাশক কর্তৃক ৩৭/২ জামান টাওয়ার (লেভেল ১৪), পুরানা পল্টন, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত
এবং বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল থেকে মুদ্রিত।
ফোন: ০২-৪৭১২০৮৬১, ০২-৪৭১২০৮৬২, ই-মেইল : [email protected], de[email protected]