বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ ১৬ অগ্রহায়ণ ১৪২৯

আমি কাউকে খোঁচা দিইনি, বাস্তবতা বলেছি: অপু
ডেল্টা টাইমস ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৪:৩৩ পিএম | অনলাইন সংস্করণ

গণমাধ্যমে লাইভ অনুষ্ঠানের মাধ্যমে শাকিব-অপুর বিয়ের খবর চাউর হয়ে যাওয়ার পর থেকেই অপু বিশ্বাস নানা ইঙ্গিতেই বলছিলেন বুবলীর কারণেই তার সংসারে ভাঙন। এরপরে একের পর এক ছবি হাতছাড়া হয়ে যাওয়ার গল্প। এগুলো সবই এখন অতীত। তবে একই রকম গল্পে যখন শাকিব-বুবলী বিয়ের গোপন খবর ও সন্তানের ছবি বাইরে এলো। তখন অনেকেই ভেবেছিলেন অপু বিশ্বাস-বুবলীর ভেতরের আন্ত-সম্পর্ক হয়তো ঠিক হবে।

হয়তো একই রকম দুঃখপোড়া জীবনের গল্প দু’জন দু’জনকে শেয়ার করবেন। কিন্তু সে গল্প যেন গল্পই রয়ে গেল। এখন অপু বিশ্বাস ও শবনম বুবলী একে-অপরকে পছন্দ করেন না, এটা সিনেপাড়ার কমবেশি সকলের জানা কথা। এই অপছন্দের কারণ শাকিব খান। কারণ দু’জনই ঢালিউডের শীর্ষ নায়কের সঙ্গে প্রেম-বিয়েতে জড়িয়েছেন।

অপুর সঙ্গে দীর্ঘ ১০ বছরের সংসার জীবন পেরিয়ে বুবলীর সঙ্গে ‘চ্যাপ্টার টু’ শুরু করেছেন শাকিব। যদিও সেই অধ্যায়েও সমাপ্তির গুঞ্জন শোনা যায়। এদিকে শাকিবকে কেন্দ্র করে অপু ও বুবলীর মধ্যকার অদৃশ্য দ্বন্দ্ব মাঝেমধ্যেই প্রকাশ্যে চলে আসে। কখনও সাক্ষাত্কারে তারা ইঙ্গিত করে মন্তব্য করেন, কখনও আবার শাকিবের কাছে নিজের অগ্রাধিকার প্রতিষ্ঠায় মেতে থাকেন। তবে এবার প্রকাশ্যেই যেন ঝগড়ায় জড়ালেন অপু-বুবলী!

 অপু বিশ্বাস ও শবনম বুবলী

অপু বিশ্বাস ও শবনম বুবলী

সোশ্যাল মিডিয়ায় একে-অপরকে ইঙ্গিত করে পোস্ট দিয়েছেন। যা দেখে নেটিজেনরা খুঁজে পাচ্ছে বিনোদনের খোরাক। ক’দিন আগেই ছিল বুবলীর জন্মদিন। এ উপলক্ষে শাকিব খান তাকে হীরের নাকফুল উপহার দিয়েছেন বলে গণমাধ্যমকে জানান নায়িকা। সেই খবরের লিঙ্ক নিজের ফেসবুক দেয়ালে শেয়ার করেন অপু। ক্যাপশনে জুড়ে দেন তাচ্ছিল্যের হাসি- ‘কী যে মজা মজা!’ সঙ্গে কয়েকটি হাসির ইমোজি। কারও বুঝতে বাকি নেই, অপুর খোঁচার তীর বুবলীর দিকেই। এই তীরের বিপরীতে যেন বোমা ছুঁড়লেন বুবলী!

গতকাল নিজের ফেসবুকে তিনি লিখলেন, ‘একজন হঠাত্ করেই বলে উঠল, আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।’

তবে অপু বললেন, ‘আমি কাউকে খোঁচা দিইনি। বাস্তবতা বলেছি। একই সাথে আমার পুরনো কথাগুলোই মনে করিয়ে দিয়েছি সবাইকে! কারণ আমিও চাইলে অনেক ছবিই আপলোড করে গল্প লিখতে পারতাম। সেগুলো শোভন হবে না বলেই আমি করিনি।’ অপু-বুবলীর অন্তর্জাল যুদ্ধে নেটবাসী নানারকম প্রতিক্রিয়া দিচ্ছে। তবে যাকে ঘিরে এই লড়াই, সেই শাকিব খান রয়েছেন নিশ্চুপ। দু’জনের কারও বিষয়েই মন্তব্য করছেন না তিনি।

কিছুদিন আগে অবশ্য ইঙ্গিত দিয়েছিলেন, বুবলীর সঙ্গে তার সম্পর্ক সুখকর অবস্থায় নেই। যদিও বুবলী বরাবরই চেষ্টা করে আসছেন, ‘সব ঠিকঠাক’ বিষয়টি প্রতিষ্ঠা করতে।

গত ২১ নভেম্বর শাকিবের সঙ্গে একটি ছবি শেয়ার করে বুবলী জানান, এটি আগ্রার বিখ্যাত তাজমহলে তোলা। বিয়ের পর অল্প সময়ের জন্য ভারতের উত্তরপ্রদেশে ঘুরতে গিয়েছিলেন তারা। সে সময় সদ্য বিয়ে করা স্ত্রীকে শাহজাহানের অমর সৃষ্টি দেখাতে নিয়ে গিয়েছিলেন শাকিব। 

তবে এ ব্যাপারে শাকিব খান একেবারেই মন্তব্য করতে নারাজ। সম্প্রতি তিনি তার বিবাহ ও বিচ্ছেদ নিয়ে একটি মন্তব্যে ট্রলও হয়েছেন। তাই হঠাত্ করেই ফেসবুকের বিবাদে শাকিব নিজেকে জড়াতে চাইছেন বলেই জানান তিনি!


ডেল্টা টাইমস্/সিআর/জেড এইচ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
  এই ক্যাটেগরির আরো সংবাদ  
সম্পাদক ও প্রকাশক: মো. জাহাঙ্গীর আলম, নির্বাহী সম্পাদক: মো. আমিনুর রহমান
প্রকাশক কর্তৃক ৩৭/২ জামান টাওয়ার (লেভেল ১৪), পুরানা পল্টন, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত
এবং বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল থেকে মুদ্রিত।

ফোন: ০২-৪৭১২০৮৬১, ০২-৪৭১২০৮৬২, ই-মেইল : [email protected], [email protected]
সম্পাদক ও প্রকাশক: মো. জাহাঙ্গীর আলম, নির্বাহী সম্পাদক: মো. আমিনুর রহমান
প্রকাশক কর্তৃক ৩৭/২ জামান টাওয়ার (লেভেল ১৪), পুরানা পল্টন, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত
এবং বিসমিল্লাহ প্রিন্টিং প্রেস ২১৯ ফকিরাপুল, মতিঝিল থেকে মুদ্রিত।
ফোন: ০২-৪৭১২০৮৬১, ০২-৪৭১২০৮৬২, ই-মেইল : [email protected], [email protected]