মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

‘তৃণমূলের নেতাকর্মী শেখ হাসিনার বিশ্বস্ততার জায়গা’

নিজস্ব প্রতিবেদক, ডেল্টাটাইমস্, আপডেট : ৯ নভেম্বর ২০১৯

/ বদ্বীপ বাংলা

দিনাজপুর প্রতিনিধিঃ

  জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করে আওয়ামী লীগকে শেষ করা যায়নি। কারণ আত্মত্যাগীরা আওয়ামী লীগ করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তৃণমুল থেকে কেন্দ্রীয় পর্যায় সকল কর্মীদের আত্মনিয়োগে আওয়ামী লীগ টিকে রয়েছে এবং থাকবে। ‘তৃণমূলের নেতাকর্মী শেখ হাসিনার বিশ্বস্ততার জায়গা’। সেই তৃণমূলকে সংগঠিত করতে আমরা অঙ্গীকারাবদ্ধ।
 শুক্রবার বীরগঞ্জ সরকারি কলেজের হলরুমে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ সফল করার লক্ষ্যে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা এর সভাপতিত্বে বর্ধিত সভায় উপজেলা চেয়ারম্যান মো আমিনুল ইসলাম, সাবেক এমপি আব্দুলা হক সবুজ, জেলা ধর্ম বিষয়ক সম্পাদক মো. তরিকুল ইসলাম, পৌরসভার মেয়র মো. মোশারফ হোসেন বাবুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খয়রুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলীসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।
সভায় পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর।